ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

আইবিটিআরএ’র কর্মশালা অনুষ্ঠিত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৫, ২৩ আগস্ট ২০২০

ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি (আইবিটিআরএ) আয়োজিত ‘ইন্টারন্যাশনাল ফ্যাক্টরিং’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।শনিবার (২২ আগস্ট) ভার্চুয়্যাল প্লাটফর্মে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, ব্যাংকের ডিরেক্টর ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর এবং বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্টের প্রফেসর ও ডিরেক্টর (রিসার্চ, ডেভেলপমেন্ট অ্যান্ড কনসালটেন্সি) ড. প্রশান্ত কুমার ব্যানার্জি সেশন লিডার হিসেবে বক্তব্য দেন। 

আইবিটিআরএ’র ডিরেক্টর জেনারেল এস. এম. রবিউল হাসান এর সভাপতিত্বে কর্মশালায় আরও বক্তব্য দেন অ‌্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. ওমর ফারুক খান এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মতিয়ার রহমান। 

ব্যাংকের শাখাপ্রধান, এডি ব্রাঞ্চগুলোর ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ, ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং এবং শরীআহ সেক্রেটারিয়েটের নির্বাহী ও কর্মকর্তারা দিনব্যাপী এ কর্মশালায় অংশগ্রহণ করেন।

আরকে//  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি